জকিগঞ্জে কাউন্সিলর কামরুজ্জামান কমরুর দোকানে চুরি

জকিগঞ্জে কাউন্সিলর কামরুজ্জামান কমরুর দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও উপজেলা যুবলীগের আহবায়ক কামরুজ্জামান কমরুর পৌর শহরের ব্যবসা প্রতিষ্ঠান সুন্দরবন ফার্ণিচারের দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে ডাকবাংলো সড়ক সংলগ্ন দোকানে এ ঘটনা ঘটে।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

কাউন্সিলর কামরুজ্জামান কমরুকে জানান, রোববার সকালে দোকান কর্মচারীরা দোকান খোলার সময় এসে দেখে দোকানের তালা ভেঙে চুরি সংগঠিত হয়েছে। পরে ঘটনাটি তাকে জানালে তিনি জকিগঞ্জ থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন, থানার ওসি তদন্ত সুমন চন্দ্র সরকার, পৌর মেয়র আব্দুল আহাদসহ পুলিশের একটি টিম সরেজমিন পরিদর্শন করেছেন। তিনি আরও জানান, অজ্ঞাত চুরেরা দোকানের স্ট্রিল আলমিরার তালা ভেঙে নগদ প্রায় লক্ষাধিক টাকা, স্বাক্ষরিত দুটি চেকের পাতা, চেকবই, একটি মোবাইল সেট ও বিভিন্ন অঙ্গীকার নামার লিখিত দলিলপত্র নিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। অন্যদিকে, একই দিন রাতে পৌরশহরের আব্দুল আজিজ ও আলম আহমদের দোকানেও চুরির চেষ্টা করেছে চুরেরা।

জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র সরকার জানান, খবর পেয়ে পুলিশ সরেজমিন পরিদর্শন করেছে। ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। জড়িতদের দ্রæত আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর